1. multicare.net@gmail.com : Jhalakathi TV :
  2. newsroomitv@gmail.com : newsdeskjtv :
শুক্রবার, ০৭ মে ২০২১, ১১:০৫ অপরাহ্ন

সিআইডিতে রুম্মান হত্যা মামলা

ঝালকাঠি টিভি ডেস্ক
  • আপডেট: শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৩৪২ বার পড়া হয়েছে

ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়ায় চাঞ্চল্যকর রুম্মানকে গলাকেটে হত্যার সঠিক তদন্ত ও প্রকৃত খুনীকে চিহ্নিত করতে ১৫জানুয়ারী মামলার তদন্ত কার্যক্রম সিআইডিকে অর্পন করা হয়েছে। আলোচিত এ হত্যার ঘটনা ও হত্যা পরবর্তী সময়ে আসামী গ্রেপ্তার করতে না পারার কারনে নলছিটি থানার তৎকালীন ওসিকে ষ্টান্ড রিলিজের পর উর্ধতন কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে। নলছিটি থানার পরিদর্শক রুম্মান হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল হালিম তালুকদার তদন্ত সিআইডিতে হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেন।
অন্যদিকে রুম্মানের মা,বাবাকে আড়াল করে তড়িগড়ি করে দায়েরকৃত হত্যা মামলাটির বাদী মিঠু বিশ্বাস এবং স্বাক্ষী আজিজ বিশ্বাস ও আব্দুর রহিমকে জিজ্ঞাসাবাদ করলেই প্রকৃত খুনী বেড়িয়ে আসবে বলে এজাহার নামীয় কয়েক আসামীর পরিবার এক সংবাদ সম্মেলনে দাবী করেছে। এছাড়া পরিকল্পিতভাবে এ হত্যা মামলায় নিরপরাধ কিছু মানুষকে প্রতিহিংসামূলক ভাবে শুধুমাত্র হয়রানি করতে আসামী তালিকাভূক্ত করায় আসামীর সংখ্যা ২২জন করা হয়েছে বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়েছে।
এলাকার নিরপেক্ষ একাধিক সূত্রমতে, গত ৩ জানুয়ারি সন্ধ্যার পর রাত সাড়ে ৭টায়১০/১২জন সন্ত্রাসী নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নে সত্তার বিশ্বাসের কলেজ পড়ুয়া পুত্র ও দপদপিয়া ব্রীজের টোল আদায়কর্মী রুম্মান বিশ্বাসকে গলাকেটে হত্যা করে। ঘটনার পরের দিন রুম্মান বিশ্বাস চাচাতো ভাই মিঠু বিশ্বাস বাদী হয়ে নলছিটি থানায় ২২জনকে আসামীকরে একটি হত্যা মামলা দায়ের করে। আলোচিত এ হত্যা মামলাটি তদন্তে ঝালকাঠি সিআইডিতে হস্তান্তরের পর এবার মুলহত্যাকারী ও হত্যার আসল কারন বেড়িয়ে আসবে বলে এলাকাবাসী মতব্যক্ত করেছে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট

ওয়েবসাইট নকশা: ইয়োলো হোস্ট